বিতর্কের মধ্যেই নতুন পদক্ষেপ

টালিউড সেনসেশন শ্রাবন্তীকে নিয়ে বিতর্কের শেষ নেই।  তার ব্যক্তিজীবন জীবন নিয়ে নেটমাধ্যমে প্রতিনিয়ত চুলচেরা বিশ্লেষণ চলছে।  এর মধ্যেও ভক্ত-অনুরাগীরা শ্রাবন্তীর কাছ থেকে নতুন কিছুর অপেক্ষায় ছিলেন। ভক্তদের নিরাশ করেননি নায়িকা।  নতুন করে পথচলা শুরু করেছেন।  চুক্তিবদ্ধ হয়েছেন নতুন চলচ্চিত্রে।  এবার শ্রাবন্তীর নায়ক দেব।

টালিউডের এই জনপ্রিয় নায়কের তীরে ছয় বছর পর নোঙর করলেন শ্রাবন্তী।  এ আগে তারা বেশ কয়েকটি ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন শ্রাবন্তী।  যেখানে তার সঙ্গে দেব ছাড়াও রয়েছেন পাওলি দাম। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এই সিনেমায় তিনজন মানুষের সম্পর্কের গল্প বলা হবে।

নতুন সিনেমার চিত্রনাট্য পড়ে বেশ উচ্ছ্বসিত শ্রাবন্তী।  অন্যদিকে সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন শৈবাল বন্দ্যোপধ্যায়।  সেখানে দেখা যাছে অতনু, লীনা, শৈবাল এবং শ্রাবন্তীকে। পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে লীনা গঙ্গোপাধ্যায় বলেন, ‘অক্টোবরে শুটিং শুরু করার কথা ভাবছি।  বাইরে গিয়েও কাজ করার পরিকল্পনা আছে।  শ্রাবন্তীকে চিত্রনাট্য পড়ে শোনানো হয়েছে।  আরো থাকবেন দেব এবং পাওলি।

About admin

Check Also

নাচ করছি আমার ইউটিউবের জন্য

সোনিয়া হোসেনের বেশ কয়েকটা পরিচয়। ছোট পর্দার অভিনেত্রী হিসেবে যাত্রা হলেও এখন মনোযোগ দিয়েছেন  আরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *