Breaking News

রাজশাহীতে মা;দ;ক সম্রাটের নারী নিয়ে ই;-য়া;-বা সে’ব’নে’র ভিডিও ভাইরাল

রিপন (৪৩) চ’ন্দ্রিমা থা’নাধীন আ’সাম কলোনী রবের মোড় এলাকার মৃ;ত রশিদের ছেলে। ভিডিওর কমেন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ‘সা’ধারণ সম্পাদক মো: জামাত খান উ’ল্লেখ করেছেন, বর্ত’মানে ত’রু’ণ ত’রু’ণী’ যে হারে মা;দ;ক সে’ব’ন করে নিজেকে ধংশ করে দি’চ্ছে।

এখুনি সময় এদের কে মা;দ;কে;র ছোবল থেকে রক্ষা করার জন্য সর’কারের পাশাপাশি সমাজের সক’লকে এগিয়ে আসতে হবে তাহলে সম্ভব হবে। কেএম আর ডা’লিম উল্লেখ করেছেন, মা;দ;ক সেবনকারী এরা নিজেরাই নিজের শত্রু এদের ছবি দেখে চিহ্নিত করে প্র’শাসনের প্রতি অনু’রোধ রইল এদের জে’লহাজতে প্রেরণ করা হোক তা না হলে আ’গামী প্রজন্ম এদের মতই ‘ধ্বং’স হয়ে যাবে।

আর মা;দ;ক চো’রা’কারবা’রীদের নতুন আ’ইন করে মৃ;ত্যু;দ;ণ্ড কার্যকর করা হোক। এছাড়া অ’সংখ্য মন্তব্য করেছেন নে’টিজেনরা। ২০১৮ সালের ডিসেম্বর মা’সে রি’পন’কে এক হাজার পি’স ই;-য়া;-বা ট্যা’ব’লে’ট’সহ আ’ট’ক করে চ’ন্দ্রিমা থা;না পু,লি,শ।

স্থানীয়রা বলেন, রিপন একজন মা;দ;ক ডিলার সে দীর্ঘদিন থেকে মা;দ;কে;র সাথে জড়িত। নগরীর বিভিন্ন স্থানে ই;-য়া;-বা, হি;-রো;-ই;-ন ও গা,;জা পাইকারী সরবরাহ করে।

এর আগে র‌্যা,ব ও পু;লি,শ হাতে একাধিকবার আ,ট,ক হলেও জামিনে এসে তার পু,রোনো পেশায় জ;ড়িয়ে পড়ে। রিপনের বিরুদ্ধে সাংবাদিক হ;ত্যা চেষ্টাসহ মা;দ;কে একাধিক মা;ম;লা রয়েছে বিভিন্ন থা;না;য়।

এছাড়া রাজশাহীতে জু;য়া;র বোডগুলিতে রিপন মাষ্টার হিসেবে পরিচিত। জু;য়া খেলায় পারদর্শী। মা;দ;কে;র ব্য;ব;সা করে বর্তমানে বিপুল অর্থ সম্পদের মা;লিক হয়েছে রিপন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা বলেন, নগরীতে তার ৩ টি বাড়ি, মা;দ;ক সরবরাহ করার জন্য দুইটি পা;লসার মডের গাড়ি, আসাম কলো;নি রবের মোড়ে দুই তলা বি;শিষ্ট দুই ইউনিটের বাড়ি। রা;জশাহী আর ডি এ মার্কেটে তিনটি ও নিউ মার্কেটে দুটি দো’কান আছে বলে জানা গেছে।

About jacob nil

Check Also

কুমিল্লায় অস্ত্রোপচার ছাড়াই একসঙ্গে পাঁচ স’ন্তানের জন্ম দিয়েছেন প্রসূতি মা

কুমিল্লার লা,কসামে এক প্রসূতি মা পাঁচ স,ন্তান প্রসব করেছেন। বুধবার (১২আগস্ট) দুপুরে লাক,সাম জেনারেল হসপিটালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *