ব্রাজিল না আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে , ভবিষ্যৎবাণী করলো জ্যোতিষ বিড়াল অ্যাকিলিস

অবশেষে আরও একবার শিরোপা থেকে মাত্র একধাপ দূরে আছে লিওনেল মেসি। জাতীয় দলের জার্সিতে আন্তর্জাতিক শিরোপা জয়ের যে শূন্যতা সেটা কি এবার ঘুচাতে পারবে মেসি?২০১৪ বিশ্বকাপে লিওনেল মেসির আর্জেন্টিনা উঠেছিল ফাইনালে।

প্রানপন লড়াই করেও সেই ফাইনালে জার্মানীর কাছে হেরে স্বপ্ন ভ’ঙ্গ হয় তাদের।এরপর দুটি কো’পা আমেরিকাতে টানা ফাইনাল খেলে আর্জেন্টিনা। কিন্তু প্রতিবারই তাদের জম’দূত হয়ে আসে চিলি। দুইবারই চিলির কাছে হারতে হয় মেসিকে।

এবার আরও একবার ফাইনাল। এই ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ব্রাজিল। ল্যাতিনের দুই পরাশক্তির লড়াই। এবার কো’পা কি মেসির হবে?

নেইমা’রের দ্বিতীয় নাকি মেসির প্রথম কো’পা আমেরিকা ২০২১ এর ফাইনালে উঠেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ব্রাজিল এবং আর্জেন্টিনা। আগামী ১১ তারিখে এই দুই ল্যাতিন পরাশক্তির লড়াই দেখবে ফুটবল বিশ্ব।

তবে এই দুই দলের লড়াই কেবল মাঠের লড়াই নয়, একই স’ঙ্গে ঐতিহ্যের লড়াই, লড়াই অহংকারের। সেই অহংকারের লড়াইয়ের স’ঙ্গে এবার যুক্ত ‘হতে যাচ্ছে ল্যাতিনের সেরা তারকার খেতাবের লড়াই। এই দুই দলের লড়াইয়ে আরও একবার মুখোমুখি ‘হতে দেখা যাব’ে সাবেক দুই সতীর্থ মেসি এবং নেইমা’রের।

তবে ১১ তারিখে কোপার ফাইনালের আগে চ্যাম্পিয়ন দলের ভবিষ্যৎদ্বাণী করলো বিখ্যাত জ্যোতিষ বিড়াল অ্যাকিলিস। অ্যাকিলিসের মতে এবারে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হবে মেসির আর্জেন্টিনা।

About jacob nil

Check Also

এক মিনিটে ২৫৮ দড়িলাফ দিয়ে গিনেস বুকে নাম লেখালেন ঠাকুরগাঁওয়ের রাসেল

বাংলাদেশের ঠাকুরগাঁও জেলার প্রত্যন্ত অঞ্চলের ছেলে রাসেল ইসলাম। দরিদ্র কৃষক পরিবারের সন্তান তিনি। তবে এসব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!