Breaking News

টিক টক করতে গিয়েত পুকুরে উল্টে পড়লেন যুবতী নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল

আপনার সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু এমন ভিডিও দেখে থাকি যেগুলি তুমুল ভাইরাল হয়ে যায়। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমন একটি হাতিয়ার যা সকলেই ব্যবহার করে থাকে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুহূর্তের মধ্যে মানুষের সুপ্ত প্রতিভা সকলের সামনে চলে আসতে পারে। এর মাধ্যমে আপনি খুব সহজে মানুষের নজরে চলে আসতে পারেন এবং আপনার প্রতিভা সকলের সামনে দেখাতে পারেন।

কিন্তু কখনো কখনো এমন কিছু ঘটনা আমাদের সামনে চলে আসে যেগুলো আমাদের অবাক করে দেয়। কিছু এরকম বিস্ময়কর ঘটনা আমরা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখতে পাই।

অনেকেই নাচ করতে অথবা গান করতে ভালোবাসেন। পাশাপাশি তাদের নাচ এবং গান সোশ্যাল মিডিয়াতে প্রদর্শন করে তারা ভাইরাল হয়েছেন।
তবে এইভাবে এমন একটি ভিডিও আমাদের সামনে এসেছে যা হয়ত আপনি আগে কখনো দেখেননি। এই ভিডিওটি আপনাকে অবাক করতে বাধ্য।

সোশ্যাল মিডিয়াতে যে শুধুমাত্র শিক্ষামূলক ভিডিও অথবা নাচ বা গানের ভিডিও দেখতে পাওয়া যায় এমন কিন্তু না। অনেক সময় এমন কিছু ভিডিও দেখা যায় যেগুলি অত্যন্ত হাস্যকর হয়ে থাকে।
মূলত হাসির জন্যই এই ভিডিওগুলি তৈরি করা হয়। আবার অনেক সময় কোন মানুষের অদ্ভুত পরিস্থিতি এই ভিডিওতে দেখা যায়।
ঠিক এরকমই এমন একটি ভিডিও আবারো সোশ্যাল মিডিয়াতে উপরের দিকে উঠে গেল। এই ভিডিওটি দেখার পরে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। আপনি নিশ্চয়ই জানতে উদগ্রীব থাকবেন কি সেই ভিডিও।

অভিনয় করার দক্ষতা সকলের থাকে না। কিন্তু অনেকেই মডেলিং করতে পছন্দ করেন। এই মডেলিংয়ের একটি অন্যতম বড় অংশগুলো ক্যাট ওয়াক।

বিড়াল যেরকম ভাবে হাটে সেরকম ভাবে একটি জায়গাতে মডেলকে সুন্দর ভাবে হাঁটতে হয়। এই হাটা কিন্তু মোটেও খুব একটা সোজা কাজ নয়। রীতিমতো প্র্যাকটিস করে এই কায়দা রপ্ত করতে হয়।

অনেকের মডেলিং এর সব থাকলেও এই ধরনের হাটা সকলের পক্ষে সম্ভব হয়। তাই তারা তাদের শখ পূরণ করার জন্য ক্রমাগত প্র্যাকটিস করতে থাকেন। কিন্তু, পানা পুকুরের মাঝখান থেকে থেকে অদ্ভুত ক্যাটওয়াক হয়তো আপনি আগে কখনো দেখেননি।
আর এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে এবং এই ভিডিও দেখার পরে সকলের মধ্যে একটি হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে।

ফেসবুকের এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে পানা পুকুরের ধারের একটি সরু রাস্তা দিয়ে একটি বিশেষ আদব কায়দায় চলছিল। আদতে ওই মেয়েটি ক্যাটওয়াক করার চেষ্টা করছিল।
ওই হাঁটার ততক্ষণ পর্যন্ত ঠিক ছিল যতক্ষণ তিনি সোজা হাঁটছিলেন। কিন্তু যেই তিনি ঘুরতে গেলেন অমনি হলো বিপত্তি। তৎক্ষণাৎ তিনি পা পিছলে সরাসরি পড়ে গেলেন পানা পুকুরের মধ্যে।
মুহুর্তের মধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। শুধুমাত্র ভাইরাল নয়, প্রতিটি দর্শক এই ভিডিও দেখে প্রচন্ড হেসেছেন। প্রতিটি দর্শকের মনে এই ভিডিও হাসি ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে এই ধরনের ভিডিও আমরা প্রায়শই দেখে থাকি। আমাদের হাসি কান্না সব কিছুর সাথে সোশ্যাল মিডিয়া অঙ্গাঙ্গিভাবে জড়িত।

ঠিক এই কারনেই হয়তো সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। আপনি কি ভিডিওটি এখনো পর্যন্ত দেখেছেন? যদি না দেখে থাকেন তাহলে আপনার জন্য রইল এই ভিডিওটি।

About Admin

Check Also

ছবিটিতে কয়টি বাঘ আছে বলুন তো

এই ছবিটি নেটদুনিয়ায় বিগত কয়েকদিন ধরেই ভাইরাল যেখানে নেটিজেনরা প্রশ্ন রাখছেন ছবিতে কতগুলি বাঘ দেখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *