ইসলামের পথে অভিনেত্রী সানাই

সোস্যাল মিডিয়ায় আপত্তিকরভাবে নিজেকে উপস্থাপন করে বার বার সমালোচনার মুখোমুখি হওয়া অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা এবার একটি ভিডিওবার্তা প্রকাশ করেছেন।

ভিডিওবার্তায় এসে এই অভিনেত্রী ঘোষণা দিলেন অভিনয় ছাড়ার। একই সংগে ইসলামের পথে নিজের বাকি জীবন অতিবাহিত করার কথাও জানিয়েছেন তিনি। যেখানে তাকে হিজাব পরে উপস্থিত হতে দেখা গেছে।

সানাই বলেন, ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এই জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে।

একই সংগে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর।

সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢালিউডে পা রেখেছিলেন সানাই। বেশ কয়েক বছর নাটক ও সিনেমায় অভিনয় করেছেন তবে ক্যারিয়ারে সুবিধাজনক অবস্থানে যেতে পারেননি তিনি।

আরও পড়ুন=আবদুল কুদ্দুস ছোট ছেলের নাম রাখলেন আমিনুল ইসলাম বুলবুল। বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার আমিনুল ইসলাম বুলবুলের খেলা খুব পছন্দ ছিল তার। পরে ছেলের এই নামের সঙ্গে জুড়ে যায় বিপ্লব। এখন সবাই লেগস্পিন অলরাউন্ডার বিপ্লব নামেই চেনে। বিপ্লবের ক্রিকেটে ক্যারিয়ার গড়তেও রীতিমত বিপ্লব করতে হয়েছে জীবনের সঙ্গে। বাবা আবদুল কুদ্দুস পেশায় সিএনজি অটোরিকশাচালক।

সিএনজি অটোরিকশা চালিয়েই ছেলের স্বপ্ন পূরণ করেছেন। জাতীয় দলের হয়ে বিপ্লবের অভিষেক ঘটেছে অনেকদিন আগেই। কিছুদিন দলের বাইরে ছিলেন। এবার জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি স্কোয়াডে রয়েছেন আমিনুল। তবে সফরে কোনো ম্যাচ না খেলেই ফিরতে হচ্ছে তাকে। তার ক্রিকেটভক্ত প্রিয় বাবা ইন্তেকাল করেছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন আবদুল কুদ্দুস। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬২ বছর। ছেলেকে ক্রিকেটার বানাতে কম কষ্ট করতে হয়নি আবদুল কুদ্দুসের। রাজধানীর খিলগাঁও এলাকায় ছোট্ট একটি ফ্ল্যাটে ৫ সন্তান ও স্ত্রী নিয়ে বসবাস করতেন তিনি। সিএনজি চালিয়ে সংসারের

ভরনপোষণই দায়, সেখানে ছেলেকে ক্রিকেটার বানানোর স্বপ্ন বিলাসিতা। তাছাড়া পাড়ার লোকজনের মুখেও কম কথা শুনেননি আবদুল কুদ্দুস। বেশ কিছুদিন আগে একটি বেসরকারি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন সে কথা।

About jacob nil

Check Also

রিকশা চালিয়ে এখন বিসিএস ক্যাডার, মাকে চড়ালেন স্বপ্নের বিমানে

বিমানের আওয়াজ কানে বাজলেই যেকোনো কেউ একবার হলেও আকাশের দিকে তাকান। গ্রাম হলে তো কথাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!